২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৪৮
ইউপি নির্বাচনঃ চরকেওয়ার অধ্যায়ের অবসান!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

নানা জল্পনা-কল্পনা, অভিযোগ-পাল্টা অভিযোগ ও নানা নাটকীয়তার পর অবশেষে অবসান হলো মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচন অধ্যায়ের।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এ ধরনের ঘটনা নজির হয়ে থাকবে।

আগামী রোববার (২৮ নভেম্বর) মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনের শেষ মুহুর্তে এসে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান জীবন নির্বাচন থেকে সরে দাড়ানোয় রাজনীতির নতুন মেরুকরণ তৈরি হয়েছে চরকেওয়ারে। এর মধ্য দিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফসার উদ্দিন ভূঁইয়া নির্বাচনের ফলাফলে এগিয়ে রইলেন।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মুন্সিরহাট এলাকায় জেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ এর মধ্যস্থতায় আওয়ামী লীগ প্রার্থী আফসার উদ্দিন ভূঁইয়াকে নৌকা প্রতীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান আনারস প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান জীবন।

এসময় মহিউদ্দিন আহমেদ বলেন, চরাঞ্চলের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে এই ঐক্য। এই ঐক্য বজায় রেখে আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। এবং আগামীতেও এই ঐক্য বজায় রেখে সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ পৌর মেয়র ফয়সাল বিপ্লব, চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মালেকুন মাকসুদ বিপুল, সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

error: দুঃখিত!