২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১০:৫৬
Search
Close this search box.
Search
Close this search box.
আ. লীগ থেকে ক্ষমা পেলেন মসিউর রহমান মামুন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নিয়ে দল থেকে অব্যাহতি পাওয়া মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মসিউর রহমান মামুনকে ক্ষমা করে দিয়েছে আওয়ামী লীগ।

বুধবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে মসিউর রহমান মামুনকে ক্ষমা করা হয়েছে বলে জানানো হয়।

বুধবার সন্ধ্যায় এই চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মসিউর রহমান মামুন।

জানা যায়, ২০১৯ সালের মার্চে অনুষ্ঠিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেন মামুন। সেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। তিনি ভোট পান প্রায় ১৪ হাজার। আর মসিউর রহমান মামুন ৩৪ হাজার ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী থাকা সত্ত্বেও তার সাথে প্রতিদ্বন্দীতায় অংশ নেয়ায় আওয়ামী লীগ তাকে সেসময় দল থেকে অব্যাহতি দেয়। এরপর গেল বছরের অক্টোবরে সংগঠনবিরোধী কর্মকান্ডের অভিযোগ স্বীকার করে দলের কাছে ক্ষমা চেয়ে আবেদন করেন মসিউর রহমান মামুন। এর আগে তিনি জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

 

error: দুঃখিত!