৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ১২:০০
আ. লীগের ছবিকে নিজেদের বলে চালিয়ে দিলো বিএনপি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দি ইউপি উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণার একটি ভিডিওকে নিজেদের বলে প্রচারণা চালাচ্ছে বিএনপি।

বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি লেনিন খান মোরশেদ ৩৮ সেকেন্ডের এমন একটি ভিডিও ক্লিপ ফেসবুকে নিজের অ্যাকাউন্টে পোস্ট করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ঐ ভিডিওর একটি স্থিরচিত্র আজ দৈনিক আমাদের সময় ‘বিচ্ছিন্ন’ বরিশালে বিএনপির গণসমাবেশ শিরোনামে সংবাদের সাথে ছাপায়। সংবাদের সেই ছবিটি পটুয়াখালীর বাউফল এলাকা থেকে তোলা হয়েছে বলে লেখা হয়।

কিন্তু অনুসন্ধানে জানা গেছে, ৩৮ সেকেন্ডের সেই ভিডিওটি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দি ইউপি উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনিরুল হক মিঠুর নির্বাচনী প্রচারণার। ছড়িয়ে পড়া সেই ভিডিও ও দৈনিক আমাদের সময়ে ছাপানো স্থিরচিত্রে ক্যাপ পড়া অবস্থায় আওয়ামী লীগ প্রার্থী মনিরুল হক মিঠুর ভাতিজা তানভির হক তুরিনকেও দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক তানভির হক তুরিন ‘আমার বিক্রমপুর’ কে জানান, ছড়িয়ে পড়া ভিডিও ও দৈনিক আমাদের সময়ে ছাপানো স্থিরচিত্রটি গত ২৯ অক্টোবর হোসেন্দি ইউনিয়নের চরবলাকি এলাকায় মেঘনা নদীতে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণার। সেখানে আমার নেতৃত্বে ৩০টি ট্রলার নিয়ে প্রচারণার বের হই আমরা। কিন্তু বিএনপি এটাকে তাদের বলে প্রচারণা চালাচ্ছে।

এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রদলের সহ সভাপতি লেনিন খান মোরশেদ বলেন, আমি ভিডিওটি করিনি, ফেসবুক থেকে পেয়েছি। ফেসবুকে অনেকে পোস্ট করেছেন, আমি ডাউনলোড করে পোস্ট করেছি। মুন্সিগঞ্জের কি না আমি জানি না। আমাদের বরিশালে প্রচুর মানুষ নদীপথে আসে, তাদের মনে করে পোষ্ট করেছি। কাদের ভিডিও আমি নিশ্চিত না। এখন ডিলিট করার হলে করে দেবো।

error: দুঃখিত!