৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:৫৫
Search
Close this search box.
Search
Close this search box.
আমিন মোহাম্মদ সিটিতে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ মার্চ, ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের আবাসন প্রকল্প ‘আমিন মোহাম্মদ সিটি’র কর্মকর্তাদের কাছ থেকে অর্ধকোটি টাকা চাঁদা দাবি করে না পেয়ে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে মুন্সিগঞ্জের সিরাজদিখানের স্থানীয় একটি চক্রের বিরুদ্ধে।

শনিবার (২ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার কুচিয়ামোড়ার শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ ওঠেছে, আল মুসলিম গ্রুপের ফিরোজ, আবু রায়হান ও কায়সারের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমিন মোহাম্মদ গ্রুপের ওই প্রকল্পে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে।

এ সন্ত্রাসী হামলায় সিরাজদিখানের আল মুসলিম গ্রুপের মালিক সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি শেখ আব্দুল্লাহর মদদ রয়েছে বলে আমিন মোহাম্মদ গ্রুপের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

আমিন মোহাম্মদ সিটির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা অভিযোগ করে বলেন, ৫০ লাখ টাকা চাঁদা না পেয়ে ফিরোজ, আবু রায়হান ও কায়সারসহ অর্ধশতাধিক ব্যক্তি আমিন মোহাম্মদ সিটিতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ড্রেজার পাইপ কেটে ফেলে। এছাড়াও সাইট অফিসের দুটি ল্যাপটপ, একটি বড় পর্দার স্যামসাং এলইডি টিভি ও চেয়ার-টেবিল ভাঙচুর করে। পাশাপাশি সেই অফিসের আনুষাঙ্গিক কাজের জন্য রাখা নগদ ১০ লাখ টাকাও লুট করে নিয়ে যায়।

তবে এসব অভিযোগ সম্পর্কে কথা বলতে নানাভাবে চেষ্টা করেও আল মুসলিম গ্রুপের মালিক আব্দুল্লাহ বা অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহিদুল ইসলাম বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!