১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:৪৮
আদালতে দায় স্বীকার, অন্যকে ফাঁসাতে স্বামীই খুন করেন স্ত্রী’কে
খবরটি শেয়ার করুন:
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ৫ জুন, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। ঘটনার ১ দিনের মাথায় আদালতে দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে স্বামী।

আরও পড়তে পারেন: মুন্সিগঞ্জে আড়িয়ল বিল থেকে গলাকাটা লাশ উদ্ধার

গতকাল শুক্রবার (৫ জুন) শ্রীনগর থানায় সাংবাদিকদের এ তথ্য জানায় পুলিশ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান জানান, স্ত্রীর লাশ (পারভিন বেগম) উদ্ধারের ঘটনায় মুন্সিগঞ্জ বিজ্ঞ আদালতে স্বামী (অহিদ মুন্সি) স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূঞা, ওসি (তদন্ত) হেলাল উদ্দিন, ওসি (অপারেশন) মোঃ আজগর।

পুলিশ জানায়, প্রতিবেশীদের ফাঁসাতে নিজের স্ত্রী পারভীন বেগমকে হত্যার পরিকল্পনা করে স্বামী অহিদ মুন্সি। গত বুধবার রাতে স্ত্রীকে সুকৌশলে বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে আড়িয়ল বিল সংলগ্ন কামলা ডাঙ্গার বিলে নিয়ে যায়। সেখানে রাত ২:৩৫ মিনিটে স্ত্রী পারভীন বেগমকে কাঁচি দিয়ে জবাই করে হত্যা করে। লাশ গুম করার লক্ষ্যে বিলের একটি পুকুরে কচুরি পানা দিয়ে ঢেকে রাখে। পরে হত্যাকারী অহিদ মুন্সি বাড়িতে এসে নিজ গায়ের জামা কাপড় পাল্টিয়ে এলাকায় বলাবলি করে প্রতিবেশী রাজা মিয়ারা তাকে ও তার স্ত্রীকে তুলে বিলে নিয়ে গিয়ে মারধর করে। সে কোনমতে পালিয়ে আসেন। পরে খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে পারভীন বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় পাভীন বেগমের ভাই বাদি হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পরে তা মামলায় রুপান্তরিত হয়। আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে বিলের পুকুর থেকে ধারালো কাঁচি, লুকানো জামা কাপড়, মোবাইল ফোনসহ অন্যান্য আলামত উদ্ধার করেছে।

অহিদ মুন্সি ও পারভীন বেগম দম্পতির শম্পা (১৬), মিম (৮), জান্নাত (৪) নামে ৩ কন্যা ও ইয়াসিন (১২) নামে ১ পুত্র সন্তান রয়েছে। তাদের বড় মেয়ে
শম্পার ৮ দিন আগে বিয়ে হয়েছে।

error: দুঃখিত!