২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৮:৫৪
Search
Close this search box.
Search
Close this search box.
অবশেষে মুখ খুললেন মোনালিসা
খবরটি শেয়ার করুন:

দীর্ঘদিন ধরেই নিরব ভূমিকা পালন করে আসছিলেন এক সময়কার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। কিন্তু অবশেষে মুখ খুললেন তিনি। ২৮ আগস্ট তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন গণমাধ্যমের প্রতি। স্ট্যাটাসটির সঙ্গে তিনি জুড়ে দেন তাকে নিয়ে সম্প্রতি বিভিন্ন খবরের কাগজে প্রকাশিত খবরের কাটিং।

স্ট্যাটাসটি প্রিয়.কমের পাঠকের জন্য বাংলা তুলে ধরা হলো… ‘কিছু মানুষ মিথ্যা বলতে খুব পটু, তারা ভাবে আমি হয়তো এসব সমস্যার সমাধান করতে পারব না। মানুষজন যদি আমার কথা অপছন্দ করে তবে তাদের তা শোনার দরকার নেই। আমি আমার মতামতে দৃঢ় প্রতিজ্ঞ। আমার মনে যা আসে তা প্রকাশ করতে ভয় পাই না আমি।’

তিনি আরো বলেছেন, তার সঙ্গে কোন যোগাযোগ ছাড়াই খবরগুলো প্রকাশিত হয়েছে এবং সেই খবরগুলো মিথ্যা। সেই তথ্যের ভিত্তিতেই ফেসবুকে তার সঙ্গে প্রিয়.কম থেকে যোগাযোগ করা হলে তিনি এই খবরটি প্রকাশ করার আগ পর্যন্ত কোন প্রতিউত্তর দেননি।

বলে রাখা ভালো, মোনালিসা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মেক কসমেটিকসে একজন মেকআপ আর্টিস্ট এবং নরওয়েজিয়ান এয়ারলাইনসে প্যাসেঞ্জার এজেন্ট হিসেবে কর্মরত আছেন। সঙ্গে এটাও জানা যায় আমেরিকাতে প্রোগ্রাম পরিচালক হিসেবে স্থানীয় একটি টেলিভিশনে কাজ করছেন তিনি।

error: দুঃখিত!