২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৭:৪৫
Search
Close this search box.
Search
Close this search box.
অপপ্রচারের অভিযোগে টংগিবাড়ীতে চেয়ারম্যান প্রার্থী রুবেলের সংবাদ সম্মেলন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ মে ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র দুই দিন আগে মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে নির্বাচনী পরিবেশ বাঁধাগ্রস্থ করা হচ্ছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. রাহাত খাঁন রুবেল।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বরুলিয়া এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী রুবেল অভিযোগ করে বলেন, সুষ্ঠু নির্বাচনী পরিবেশকে অস্থিতিশীল করে তুলতে কাপ পিরিচ প্রতীকের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও তার সমর্থকরা নানা ধরনের অপপ্রচার চালিয়ে বেড়াচ্ছেন সাধারণ ভোটারদের মাঝে।

এতে আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম হতে পারে বলে দাবি করেছেন তিনি।

এছাড়া তিনি আরও অভিযোগ করে বলেন, এবার উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন এর মধ্যে বেশ কয়েকজন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদকে সমর্থন জানিয়েছেন বলে স্থানীয় সাধারণ ভোটারদের মাঝে অপপ্রচার চালানো হচ্ছে।

ফলে গুজব ও মিথ্যা অপপ্রচারে কান না দিয়ে ২১ মে ভোটের দিন ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে আসার জন্য অনুরোধ জানান তিনি।

পাশাপাশি নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা জানিয়ে স্থানীয় নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর তৎপরতার মধ্য দিয়ে এসব অপপ্রচার রুখে দেয়া না গেলে ভোটের দিন সুষ্ঠু পরিবেশ বজায় রাখা নিয়ে চ্যালেঞ্জ তৈরি হতে পারে।

error: দুঃখিত!