৫ম বর্ষে ‘আমার বিক্রমপুর’

মুন্সিগঞ্জের সর্বাধিক পঠিত অনলাইন পত্রিকা ‘আমার বিক্রমপুর’ ৫ম বর্ষে পদার্পণ করেছে গতকাল ১১ আগস্ট।

২০১৫ সালের ১১ আগস্ট এই পত্রিকার যাত্রা শুরু হয়। বর্তমানে মুন্সিগঞ্জ জেলায় যে কয়টি অনলাইন পত্রিকা নিয়মিত খবর প্রকাশ করে এর মধ্যে গত ১ বৎসর যাবৎ ‘আমার বিক্রমপুর’ শীর্ষে রয়েছে।

‘আমার বিক্রমপুর’ এর প্রকাশক এস এম মাহতাব উদ্দিন কল্লোল ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে অভিবাদন জানিয়েছেন।

‘আমার বিক্রমপুর’ এর সম্পাদক অ্যাডভোকেট কাউসার তালুকদার বলেছেন, ‘ভবিষৎয়েও যে কোন অপশক্তির বিরুদ্ধে আমার বিক্রমপুর এর লেখনি স্পষ্ট হবে’

‘আমার বিক্রমপুর’ এর নির্বাহী সম্পাদক শেখ মনিরুজ্জামান রিপন বলেছেন, ‘মুন্সিগঞ্জের সকল চিত্র এক পৃষ্ঠায় তুলে আনতে আমাদের ভাবিষৎ পরিকল্পনা রয়েছে। খুব শীঘ্রই হয়তো আমরা প্রিন্ট সংস্করণে যাবো’

২০১৫ সালের ১১ আগস্ট ‘সত্যই শক্তি’ স্লোগান নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় এই পত্রিকাটির।

২০১৬ সাল থেকে ২০১৯ পর্যন্ত ছয়টি বিশেষ প্রিন্ট সংস্করণও বের হয় পত্রিকাটির।

এদিকে ‘আমার বিক্রমপুর’ এর প্রতিষ্ঠাবার্ষিকীতে মুন্সিগঞ্জের বিভিন্ন সুধীজন, রাজনীতিক ও সাংস্কৃতিক কর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি ও মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস শুভেচ্ছা জানিয়েছেন।

‘আমার বিক্রমপুর’ এর প্রধান প্রতিবেদক শিহাব আহমেদ বলেছেন, ‘গত ৪ বছরে সত্য উন্মোচনে পিছপা হয়নি পত্রিকাটি। বিভিন্ন সময়ে সংবিধান, সার্বভৌমত্ব, মহান মুক্তিযুদ্ধের চেতনা অক্ষুন্ন রাখতে একপেশে পক্ষ নিতে হয়েছে। যার ফলে বিভিন্ন ব্যাক্তি, প্রতিষ্ঠান ও রাজনৈতিক দলের চক্ষূশুল হতে হয়েছে। সত্যের পক্ষে থেকে এমন চক্ষূশুল আরও হতে চায় ‘আমার বিক্রমপুর’

গত ৪ বছরে ‘আমার বিক্রমপুর’ ৩ হাজার ৮’শ ৮৬ টি খবর প্রকাশ করেছে। এর মধ্যে বিভিন্ন কারনে মাত্র ১২২ টি নিউজ ‘আমার বিক্রমপুর’ থেকে সরিয়ে দেয়া হয়েছে। খুব কম ক্ষেত্রেই ‘আমার বিক্রমপুর’ সংবাদ সরিয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: দুঃখিত!