১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১০:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
রামপালে বন্ধ্যা দম্পতির পুনঃবিবাহ, মহাসমারোহ! মহাসমারোহ!!!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ১৮ অক্টোবর, ২০১৯, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে রামপালের হাতিমাড়ায় একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

রামপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ মোল্লার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিনের ভাই আনিসউজ্জামান আনিস।

বিএনপি ভোটারপ্রবণ রামপাল ইউনিয়নের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রায় ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করার উদ্দেশ্যে প্রচার-প্রচারণা চালালেও শেষ পর্যন্ত বর্তমান কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের চাপে তারা প্রার্থী হননি বলে স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে। এই সুযোগে আওয়ামী লীগের নেতৃত্ব তুলে দেয়া হয় সাবেকদের হাতেই।

সাবেক কমিটির সভাপতি ব্যবসায়ী মোশাররফ মোল্লা যিনি গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়েও আনারস প্রতীকের বাচ্চু শেখের কাছে হেরেছেন তাকেই পুনরায় সভাপতি ও হাকিম বেপারীকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা দেয়া হয়েছে।

এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ ক্ষুদ্ধ হলেও আওয়ামী লীগের নীতিনির্ধারকদের সামনে তারা মুখ খুলতে পারেন না বলে ‘আমার বিক্রমপুর’ এর কাছে জানিয়েছেন।

রামপালের ইউনিয়ন পর্যায়ের একজন নেতা ‘নাম প্রকাশ করতে চান না’ এমন শর্তে আরও বলেন, ‘রামপালে আওয়ামী লীগ কে বর্তমান কমিটির অদক্ষতায় সাংগঠনিকভাবে দুর্বল করে ফেলা হয়েছে। এর মধ্যে তাদের হাতেই আবার আওয়ামী লীগ তুলে দেয়া হলো। বিষয়টি বন্ধ্যা দম্পতির পুনঃবিবাহ এর মতো।’

error: দুঃখিত!