২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ২:৩৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের গজারিয়ায় অগ্নিকান্ডের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ১৭ নভেম্বর, ২০১৯, মহসিন রেজা (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় আনারপুরাস্থ একটি প্লাস্টিক ব্যাগের গোডাউনে শনিবার রাতে অগ্নিকান্ডের ঘটনায় ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় রবিবার সকালে গজারিয়ায় থানায় একটি অভিযোগ দিয়েছেন প্রতিষ্ঠানটির মালিক।

এ ঘটনায় ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলমকে দায়ী করলে শাহ আলমের দাবী আসন্ন ইউনিয়ন কাউন্সিলে তাকে দলীয় পদ পাওয়া থেকে বিরত রাখতে খোরশেদ আলম তার বিরুদ্ধে মিথ্যাচার করছেন।

গজারিয়া থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে উপজেলার আনারপুরা বাসস্ট্যান্ড সংলগ্ন খোরশেদ আলমের মালিকানাধীন একটি প্লাস্টিক ব্যাগের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়দের সহোয়তা ও গজারিয়া ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির মালিক খোরশেদ আলম।

প্রতিষ্ঠানটির মালিক খোরশেদ আলম জানান, এ ঘটনায় রবিবার সকালে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলমকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ থানায় একটি অভিযোগ দিয়েছেন তিনি। তার দাবী রাজনৈতিক পতিপক্ষকে ঘায়েল করতেই শাহ আলম ও তার লোকেরা তার কারখানায় আগুন লাগিয়েছে।

এদিকে খোরশেদ আলমের অভিযোগ মিথ্যা দাবী করে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে সম্মেলন আসন্ন হওয়ায় পরিকল্পিতভাবে খোরশেদ আলম ও তার লোকজন তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

তিনি বলেন, গতকাল অগ্নিকান্ডের সময় দলীয় বিষয়ে আলোচনা করতে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গজারিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যানের বাসায় অবস্থান করছিলেন।

বিষয়টি সম্পর্কে জানতে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: হারুন অর রশিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুই গ্রুপের মধ্যে বিভিন্ন কারণে বিরোধ ছিল তবে অগ্নিকান্ডের ঘটনা কেন ঘটলো তা খতিয়ে দেখছেন তারা। এ ঘটনায় পুড়ে যাওয়া গোডাউনের মালিক খোরশেদ আলম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

error: দুঃখিত!