মুন্সিগঞ্জে ৪০০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সিগঞ্জ, ১৬ অক্টোবর, ২০২০, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ মোহাম্মদ ইব্রাহিম সরদার (৪০) মোহাম্মদ লাদেন সরদার (২০) নামে ২ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার ৩টার দিকে লৌহজং উপজেলার হলুদিয়া বাজার শ্রীদুর্গা মিষ্টান্ন ভান্ডার এর সামনে পাকা রাস্তার উপরে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত ইব্রাহিম সরদার লৌহজং উপজেলার খড়িয়া গ্রামের মৃত দানেশ আলী সরদারের ছেলে। অপর লাদেন একি গ্রামের ইসরাফিল সরদারের ছেলে।

জানা গেছে,বৃহস্পতিবার জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই ফয়সাল হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় এসআই আব্দুস সালাম,এএসআই কামরুল হাসান বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে লৌহজং উপজেলার হলদিয়া বাজারে শ্রী দুর্গা মিষ্টান্ন ভান্ডারের সামনে পাকা রাস্তার উপরে মাদক বিক্রির সময় ইব্রাহিম সরদারের হেফাজত থেকে ২শত ৩০পিচ ও অপর লাদেন সরদারের হেফাজত থেকে ১শত৭০পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক জানান, গ্রেপ্তারকৃত ২জনের কাছ থেকে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে লৌহজং থানায় মাদক আইনের নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!