মুন্সিগঞ্জে শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সিগঞ্জ, ১৩ ফেব্রুয়ারি, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় নিখোঁজের তিন দিন পর ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আঃ রাজ্জাক (৫৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদারের বাড়ীর উত্তর পার্শ্বে অবস্থিত পরিত্যক্ত কোয়াটারের ভিতর  একটি টিনের ঘর থেকে ওই শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তিনি  বরগুনা জেলার বাবনা উপজেলার খুচনিচরা গ্রামের মোহাম্মদ আব্দুর জব্বারের ছেলে এবং তিনি ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ ২৯ বছর যাবৎ সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর অানুমানিক ১২ টার দিকে ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদারের বাড়ীর উত্তর পার্শ্বে অবস্থিত পরিত্যক্ত কোয়াটারের দোচালা ঘর সংলগ্ন জায়গায় পালকি রাখার জন্য গেলে পালকিওয়ালারা একটি ঝুলন্ত লাশ দেখতে পান। পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গত ১০ ফেব্রুয়ারি  বুধবার ভোর সকালে হাটতে বেরিয়ে নিখোঁজ হন শিক্ষক আঃ রাজ্জাক।

ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন জানান, সে আমাদের বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছিল। লাশটি ২-৩ দিন আগের হবে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!