মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মুন্সিগঞ্জ, ১৬ জানুয়ারি, ২০২০, মাহবুব আলম জয় (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জমকালো উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় রিকাবী বাজার গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার মাঠে জেলা পর্যায়ে এই খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার।

খেলায় মুন্সিগঞ্জের ছয়টি উপজেলার মোট ১২ দল অংশ গ্রহণ করেন।

এতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টে লৌহজং উপজেলা একাদশকে ৪-৩ গোলে হারিয়ে বিজয়ী হয় সিরাজদিখান উপজেলা একাদশ, শ্রীনগর উপজেলা একাদশকে ৫-৩ পরাজিত করে টংগিবাড়ী উপজেলা একাদশ এবং মুন্সিগঞ্জ সদর উপজেলা একাদশকে ৪-২ গোলে হারিয়ে নিজেদের জয় নিশ্চিত করে গজারিয়া উপজেলা একাদশ।

এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টে সিরাজদিখান উপজেলা একাদশকে ৩-১ গোলে হারিয়ে দেয় লৌহজং উপজেলা একাদশ, শ্রীনগর উপজেলা একাদশকে ৬-০ হারায় টংগিবাড়ী উপজেলা একাদশ এবং মুন্সিগঞ্জ সদর উপজেলা একাদশকে ৫-৪ গোলে হারিয়ে বিজয়ী হয় গজারিয়া উপজেলা একাদশ।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: সামিউল মাসুদ, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: ফারুক আহম্মেদ, পিটিআই সুপারিন্টেনডেন্ট মো: কামরুজ্জামান, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সভ্যতার আলো’র সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সদর উপজেলা শিক্ষা অফিসার নাছিমা খানম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সানজিদা শিল্পী, আব্দুল মতিন, কাজল কর, ক্রিড়া সংগঠক আয়নাল হক স্বপন, মো: ফারুক হোসেন, সদর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো: লিটন হোসেন জাকির,সাধারন সম্পাদক মুহম্মদ তানজির মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হালিম ও যুগ্ম সম্পাদক মোঃ জসিম প্রমুখ।

প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার বলেন, ‘বর্তমানে মেয়েরা খেলাধুলায় পিছিয়ে নেই। পড়াশোনার পাশাপাশি মেয়েরা এখন খেলাধুলায় খুব সাফল্য অর্জন করছে। বিশ্বে ক্রীড়াঙ্গণে অনেক মেয়েরা শিরোপা নিশ্চিত করেছে।’

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!