মুন্সিগঞ্জে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে মনিটরিং শুরু, বাস রাস্তার উপর রাখায় জব্দ

মুন্সিগঞ্জ, ১৫ সেপ্টেম্বর, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে পেঁয়াজের দাম যাতে না বাড়ে সেজন্যে মনিটরিং শুরু করেছে প্রশাসন।

একইদিনে রাস্তার উপর বাস রেখে জনদুর্ভোগ বাড়ানোয় ২টি বাস জব্দ ও বেশি ভাড়া আদায় ও যানবাহনের ফিটনেস রেজিস্ট্রেশন ঠিক না থাকায় ৫ টি বাসকে জরিমানা করা হয়েছে।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতে যাত্রী পরিবহনে বিভিন্ন অনিয়ম করায় জরিমানা আদায় ও পেঁয়াজের দাম হঠাৎ করে বৃদ্ধি পাওয়ায় আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাজার মনিটরিং করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় গুলিস্থান-টংগিবাড়ী রুটে চলাচলরত এস এস পরিবহনের ৩ টি গাড়ি ও যাত্রাবাড়ি-কুসুমপুর রুটের সিরাজদিখান পরিবহনের ২ টি গাড়িকে জরিমানা করা হয় ও সিরাজদিখান উপজেলা মোড় এলাকায় ৫টি যাত্রীবাহি গাড়িকে ১৮ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্টেট আশফিকুন নাহার।

এছাড়াও সিরাজদিখান উপজেলার মালখানগর চৌরাস্তা এলাকায় রাস্তার মধ্যে বাস রাখার দায়ে ২ টি বাস জব্দ করা হয়।

এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট আশফিকুন নাহার ও সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ উদ্দিন পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ার খবরে বাজার মনিটরিং করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, পত্রিকার খবর পরেই দোকানিরা পেঁয়াজের দাম বাড়িয়ে দেন। বাজার যাতে অস্থির করতে না পারে, ভোক্তারা যেন হয়রানি না হয়। এজন্য বাজার মনিটরিং করা হয়। এছাড়া যাত্রীদের কাছ থেকে বেশি ভাড়া আদায় ও যানবাহনের ফিটনেস, রেজিস্ট্রেশন ঠিক না থাকায় ৫ টি মামলায় জরিমানা আদায় করা হয়েছে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!