মুন্সিগঞ্জে পুলিশের অভিযানে ৩ ডাকাত গ্রেপ্তার

নাছির উদ্দিনঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের ভাষানচর এলাকা থেকে ডাকাতদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিনের নেতৃত্বে উপজেলার বালুচর ও লতব্দি ইউনিয়নের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। রাত আড়াইটার দিকে লতব্দী ইউনিয়নের ভাষানচর আলমগীর হোসেনের বাড়ির পাকা রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাতদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১ টি ধারালো রাম দা, ২টি শাবল, একটি ক্যাঁচি, একটি বৈদ্যতিক টেষ্টার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো নারায়নগঞ্জ জেলার সদর থানার শহীদনগর এলাকার মৃত নুর ইসলামের ছেলে মো. হানিফ (৩০), দেওভোগ লক্ষ্মীনারায়ন আখড়ার সুব্রত সাহার ছেলে বাপ্পি সাহা (৩৪) ও ফতুল্লা থানার গোপালনগর (চর বক্তাবলী) আবুল কাশেমের ছেলে মো. গনি আমিন ওরফে পারভেজ (২৪)।

সিরাজদিখান থানায় ওসি ফরিদ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বিশেষ অভিযানে ৩ ডাকাত গ্রোপ্তার করা হয়। এবিষয়ে মামলা করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে নারায়নগঞ্জ ও শরিয়তপুরে একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জেলায় চুরি ডাকাতি করে আসছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: দুঃখিত!