মুন্সিগঞ্জে ঢাকা-চট্রগাম মহাসড়কে দুর্ঘটনায় নিহত ১

মুন্সিগঞ্জ, ১২ জানুয়ারি, ২০২১, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দূর্ঘটনায় মোহাম্মদ আলী (২৮) নামে একজন নিহত হয়েছে।

সোমবার ১২টায় মহাসড়কের বালুয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী উপজেলার বাউশিয়া ইউনিয়নের বড়কান্দি গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১২টার দিকে প্রাইভেটকার চালিয়ে ঢাকা যাচ্ছিলেন মোহাম্মদ আলী। এ সময় গাড়িতে কোন যাত্রী ছিলে না। গাড়িটি বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকায় আসলে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেলে গুরুতর আহত হয় মোহাম্মদ আলী।

গজারিয়া ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২-৩০ টায় তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ আলী উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি গ্রামের মৃত মতি মীর মিয়ার ছেলে ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পরে গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন জুয়েল জানিয়েছেন, লাশ তাদের হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই তবে ঘাতক গাড়ি চলে যাওয়া চালককে আটক ও গাড়ি জব্দ করা সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আশ্রাফুল শুভ বলেন, মোহাম্মদ আলীকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!