মুন্সিগঞ্জে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ সম্পন্ন

মুন্সিগঞ্জ ১০ ডিসেম্বর, ২০১৯, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ সম্পন্ন হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার।

অনুষ্ঠানে পাঁচজন নির্বাচিত জয়িতা সফল জননী (রত্নগর্ভা) হাজেরা খাতুন, শিক্ষা ও চাকুরিতে সফল ডা. মুর্শিদা পারভীন, সমাজ উন্নয়নে সফল হামিদা খাতুন, অর্থনৈতিকভাবে সফল মমতাজ খানম ও ‍নির্যাতনের বিভীষিকার পরও সফল আয়েশা সিদ্দিকাকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্যায়ে সদর উপজেলার পাঁচ জয়িতা সম্মাননা গ্রহণ করেন।

জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সিগঞ্জ সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, সদরের ইউএনও ফারুক আহাম্মদ, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. দেবরাজ মালাকার, জেলা মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক ভিকারুননেসা ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট শামসুন্নাহার শিল্পী, জেলা মহিলা পরিষদের সভাপতি অ্যাডভোকেট নাছিমা আক্তার ও কাউন্সিলর নার্গিস আক্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: দুঃখিত!