টংগিবাড়ী উপজেলা নির্বাচন; কাজী ওয়াহিদ পারবেন তো?

দলীয় ভোটারদের বাইরেও বিপুল ভোটারদের পছন্দের প্রার্থী কাজী ওয়াহিদের প্রধান প্রতিদ্বন্দী যখন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভুতু হালদার তখন দলের সমর্থকদের মনে প্রশ্ন-কাজী ওয়াহিদ পারবেন তো?

আসন্ন টংগিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কাজী ওয়াহিদ বর্তমান উপজেলা চেয়ারম্যান। আর তার প্রধান প্রতিদ্বন্দী যিনি তিনি একদিকে প্রভাবশালী আওয়ামী লীগ নেতা। তারও অভিজ্ঞতা রয়েছে উপজেলা পরিচালনার। যদিও বিতর্ক আছে দুজনকে নিয়েই। তবে তার কোন প্রতিফলন ভোটের মাঠে নেই বলেই মনে করেন দুজনের সমর্থকরা।

গ্রামীনফোন লিমিটেড এর সাবেক অতিরিক্ত মহা ব্যবস্থাপক কাজী ওয়াহিদ বর্তমানে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। আর মুন্সিগঞ্জ থেকে ঢাকার একমাত্র বাস সার্ভিস দিঘীরপাড় ট্রান্সপোর্টের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু টংগিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়নের লক্ষ্যে তৃণমূল পর্যায়ে যে ভোট হয়েছে সেটা ভুতু হালদার বয়কট করলেও কাজী ওয়াহিদ সেখানে প্রথম অবস্থান নিয়ে বিজয়ী হয়েছেন। এরপর জেলা আওয়ামী লীগ বিভক্ত হয়ে পৃথক চিঠিতে দুজনকেই প্রার্থী করার সুপারিশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে চিঠি পাঠিয়েছে। এর জের ধরেই বিতর্ক ছড়িয়ে পড়েছে আওয়ামী লীগের তুমুল প্রভাবশালী নেতা জগলুল হালদার ভুতুর সাথে পারবেন তো ওয়াহিদ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: দুঃখিত!