গজারিয়া কলিমউল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি হওয়ায় তোতাকে সংবর্ধনা

মুন্সিগঞ্জ, ১২ সেপ্টেম্বর, ২০২০, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া কলিমউল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি হওয়ায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ্ খান (তোতা) কে সংবর্ধনা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে গজারিয়া কলিমউল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজ
প্রাঙ্গনে কলিমউল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির আয়োজনে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাস এমপি।

বিশ্ববিদ্যালয় কলেজর অধ্যক্ষ মাে.মােনতাজ উদ্দিন মর্তুজা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান ও শিক্ষানুরাগী আলহাজ্ব রেফায়েত উল্লাহ্ খান (তোতা), উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক মহা পরিচালক হাফিজ আহম্মেদ, প্রকৌশল অধিদপ্তরের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী মো.মামুনুর রশিদ, কলিমউল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজ প্রতিষ্ঠাতার সদস্য ভাই আবু তাহের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান, গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিউল্লাহ শফি, ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাহিদ মো. লিটন, গুয়াগাছিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ সরু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কলেজের পক্ষ থেকে গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব রেফায়েত উল্লাহ্ খান তোতা কে ফুলেল শুভেচ্ছা জানান কলেজ শিক্ষকবৃন্দ।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলেমান হোসেন সরকার, সাবেক ছাত্রলীগের নেতা নিজাম দেওয়ান, হালিম প্রধান ও হারুন মোল্লাসহ কলেজের সকল শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি রেফায়েত উল্লাহ্ খান তোতা তাঁর বক্তব্যে বলেন, আমি সভাপতি নির্বাচিত হয়েছি, আমাকে সভাপতি নির্বাচিত করায় কলেজের শিক্ষক
মন্ডলী ও গভর্নিং বডিসহ সকলের কাছে আমি ঋণী হয়ে গেলাম। আজ থেকে আমাদের নতুন কমিটির যাত্রা শুরু হলো। কলেজের শিক্ষার মান উন্নয়ন ও ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে আমরা কাজ করবো। এ কলেজটিকে জেলার মধ্যে একটি মডেল প্রতিষ্ঠান করতে চাই। এ জন্যে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চাই।

এছাড়াও কলেজের অন্যান্য সমস্যা পর্যায়ক্রমে সমাধান করবো। আশাকরি এ ব্যাপারে সকলের সহযোগিতা থাকবে।

তিনি আরো বলেন, এ কলেজে ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত করতে সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করবো। এ ব্যাপারে আমার জিরো টলারেন্স রয়েছে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!