কেন্দ্রে উপেক্ষিত জেলা আওয়ামী লীগ

মুন্সিগঞ্জ, ১৪ জানুয়ারি, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আবদুস সালাম। যিনি হাজী সালাম নামে স্থানীয়ভাবে ব্যাপক পরিচিত।

আজ বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ শুধুমাত্র মিরকাদিম পৌরসভার বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহিনের নাম সুপারিশ করে কেন্দ্রে পাঠায়। কিন্তু মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সেই সিদ্ধান্ত উপেক্ষা করে দলীয় মনোনয়ন পান মিরকাদিম পৌর আওয়ামী লীগের সদস্য আবদুস সালাম।

২০১১ সালে মেয়র পদে নির্বাচন করে যিনি জামানত হারিয়েছেন এবার সেই হাজী সালাম আওয়ামী লীগের ‘সোনার হরিণ’ খ্যাত নৌকা প্রতীক পেয়েছেন।

এদিকে মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত মনোনয়ন প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল করেছে বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহিনের সমর্থকরা।

বুধবার রাত ১১ টা’র দিকে মেয়র শহিদুল ইসলাম শাহিনের অনুসারি স্থানীয় কাউন্সিলর আবু তাহের ও অন্যান্য কয়েকজনের নেতৃত্বে মনোনয়ন বঞ্চিতরা মেয়র শাহিনের বাসার সামনে থেকে এই ঝটিকা বিক্ষোভ মিছিলটি বের করে।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!