ইউপি নির্বাচনকে সামনে রেখে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মর্তুজা’র বৈঠক

মুন্সিগঞ্জ, ১৯ নভেম্বর, ২০২০, আপন সরদার (আমার বিক্রমপুর)

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নে গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মর্তুজা খাঁন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত হলদিয়ার ৬ নম্বর ওয়ার্ডের শিমুলিয়া মোড় থেকে ৪ নম্বর ওয়ার্ডের মনিপাড়া, গোয়ালিমান্দ্রা, ভোটারদের মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা সহ লিফলেট বিতরণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রত্যাশী মর্তুজা খান জানান, প্রধানমন্ত্রী যদি জনমতের ভিত্তিতে নৌকার মনোনয়ন দেয়। তাহলে আমি শতভাগ বিশ্বাস করি যে দেশরত্ন মানবতার মা শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দেবেন। জননেত্রী যদি আমাকে নৌকা উপহার দেয়, তাহলে আমি শতভাগ আশাবাদী চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করতে পারব এবং হলদিয়া ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করবো।

এর আগে উঠোন বৈঠকে স্থানীয় সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলির উন্নয়ন কর্মকাণ্ডও তুলে ধরেন তিনি।

তিনি আরো বলেন, মহামারি করোনাকালীন সময় আমি মানুষের পাশে দাঁড়িয়েছি এবং করোনাকালে এই পর্যন্ত ৬৮ টি মৃতদেহ দাফন করেছি। কৃষাণ-কৃষানীর পানিতে ডোবা ৩০০ একর ধাণ কেটে দিয়েছি, বন্যার্তদের পাশে দাড়িয়েছি। তবে আমি মনে করি এগুলোর উপর ভিত্তি করে প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবেন।

এ গণসংযোগ ও উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন, স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ।

আপনার মন্তব্য জানান...

error: দুঃখিত!